বিধবা নারীকে ধর্ষণের দায়ে ভাসুর গ্রেফতার

December 28 2019, 11:16

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিধবা এক নারী ধর্ষণের শিকার হ‌য়ে‌ছেন। এ ঘটনায় ওই বিধবা নারীর ভাসুর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে ধর্ষণের ঘটনায় ওই নারীর অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে উপজেলার সোনারগাঁও সরকারি ডিগ্রী কলেজের পেছনে আমতলা এলাকা থেকে অভিযুক্ত ইকবাল হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

সোনারগাঁও থানা পু‌লি‌শের এসআই আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, অভিযুক্ত ইকবাল হোসেন ও তার মৃত ছোট ভাই‌য়ের স্ত্রী-সন্তান একই বাড়িতে বসবাস ক‌রতেন। শুক্রবার সকা‌লে ইকবা‌লের স্ত্রী দুই ছে‌লে‌কে নি‌য়ে স্কু‌লে যায়। এসময় বাড়ি ফাঁকা পে‌য়ে অভিযুক্ত ইকবাল তার মৃত ছোট ভাই‌য়ের স্ত্রী‌কে কু-প্রস্তাব দি‌য়ে ব্যর্থ হয়। এরপরই সে তার ছোট ভাই‌য়ের বিধবা স্ত্রী‌কে জোরপূর্বক ধর্ষণ ক‌রে।

তিনি আরো জানান, দুপু‌রের দি‌কে ইকবা‌লের স্ত্রী বা‌ড়ি ফি‌রেই বিধব‌া জাঁ এর চিৎকার শু‌নে তার ঘ‌রের দিকে এগিয়ে যায় এবং তা‌কে উদ্ধার ক‌রে। এসময় লম্পট ধর্ষক ইকবাল সেখান থেকে পা‌লি‌য়ে যায়। প‌রে ধর্ষক ইকবা‌লের স্ত্রী ধর্ষ‌ণের শিকার নারীর ছে‌লে‌কে ফো‌নে বিষয়‌টি জানা‌লে সে ৯৯৯-এ ফোন করে। এরপরই সোনারগাঁও থানা পু‌লিশ শনিবার দুপুরে অভিযুক্ত ধর্ষক ইকবাল‌কে গ্রেফতার ক‌রে।

ধর্ষ‌ণের শিকার ওই বিধবা নারীর ছে‌লে এ ঘটনায় বাদী হয়ে অভিযুক্ত ইকবাল হোসেনকে আসামী করে সোনারগাঁও থানায় মামলা দা‌য়ের ক‌রেছেন বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।