মানুষ কতটা নিকৃষ্ট হতে পারে- সেটা দেখেছি: মোশাররফ করিম

অনুষ্ঠানটি করতে গিয়ে আমি অবাক হয়েছি। সাধারণ একটা ঘটনার জন্য মানুষ কতটা নিকৃষ্ট হতে পারে- নিজের চোখে দেখেছি। এসব দেখে নতুন করে উপলব্ধি হলো- আমাদের আসলে আত্মশুদ্ধিটা সবার আগে প্রয়োজন।’ কথাগুলো বললেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

শুক্রবার (১৬ মার্চ) বিকালে চ্যানেল টোয়েন্টিফোর-এর কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি। ‘জাগো বাংলাদেশ’ নামক একটি সামাজিক সচেতনতামূলক অনুষ্ঠান উপস্থাপনা করছেন এই অভিনেতা। সেটির সম্প্রচার উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এদিন হাজির ছিলেন তিনি।

এক্সক্লুসিভ ভিডিও পেতে এখনি সাবস্ক্রাইব বাটনে ক্লিক করুন
<<<লাইক দিয়ে সাথেই থাকুন>>>

চারপাশের ঘটে যাওয়া সমস্যাগুলোকে সবার সামনে তুলে ধরার প্রয়াস নিয়ে বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় চ্যানেল টোয়েন্টিফোর পরিচালনা করছে ‘জাগো বাংলাদেশ’ নামক অনুষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন চ্যানেল টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী মেজর জেনারেল (অবঃ) জীবন কানাই দাস, নির্বাহী পরিচালক তালাত মামুন, বিএসআরএম এর উপ-ব্যবস্থাপক (বিপণন) আবুল হাসনাত এবং গ্রুপ এম এর নির্বাহী পরিচালক রাহাত সোহেল অনন্যা।

সংবাদ সম্মেলনে মোশারফ করিম জানান, মূলত মানুষের মাঝে দেশপ্রেম গড়ে তোলা ও সামাজিক দায়বদ্ধতা থেকে অনুষ্ঠানটির সঙ্গে জড়িয়েছেন নিজেকে। এখানে সমাজের বিভিন্ন সমস্যা যেমন তৃতীয় লিঙ্গ, নারী নির্যাতন, অটিজম, বাল্যবিবাহ, শিশু ধর্ষণ, যানজট, সড়ক দুর্ঘটনাসহ বেশ কয়েকটি সমস্যা তুলে ধরা হয়েছে ১৩টি পর্বের মাধ্যমে।
সংবাদ সম্মেলনে অনুষ্ঠান সংশ্লিষ্টরা
এদিকে চ্যানেল টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক তালাত মামুন অনুষ্ঠানটি প্রসঙ্গে বলেন, ‘এমন একটি অনুষ্ঠান পরিচালনা করতে পেরে চ্যানেল টোয়েন্টিফোর পরিবার আনন্দিত। আমরা চাই সমাজের পরিবর্তন হোক। না হলে আমরা পিছিয়েই থাকবো।’
অনুষ্ঠানটি আজ (১৭ মার্চ) থেকে প্রতি শনিবার রাত ৮টা ৩০ মিনিটে নিয়মিত প্রচার হবে।