বরিশালে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ১

বরিশাল নগরে শিমা আক্তার (৮) নামে এক স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের ঘটনায় আবুল কালাম আজাদ (কালু) নামে এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ মার্চ) দিনগত রাত ১১টার দিকে নগরীর মুখার্জি বাড়ির পুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজাদ নগরীর কাশিপুর এলাকার বাসিন্দা।

<<<লাইক দিয়ে সাথেই থাকুন>>>

বুধবার (১৪ মার্চ) বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এআর মুকুল গ্রেফতারের বিষয়টি  নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার সকালে নগরীর গণপাড়া এলাকার একটি কবরস্থান থেকে শিমার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। শিমা এয়ারপোর্ট থানাধীন কাশিপুরের পশ্চিম চৌহটা এলাকার আ. জব্বারের মেয়ে ও পূর্ব গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

শিলার স্বজনরা  জানান, গত রোববার (১১ মার্চ) স্কুলের উদ্দেশে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় শিমা। অনেক খোঁজাখুজির পর না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে মঙ্গলবার নগরীর গণপাড়া এলাকার একটি কবরস্থান থেকে মুখে গামছা বাঁধা অবস্থায় শিমার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি এআর মুকুল জানান, পরিবারের সদস্যরা গামছা দেখেই সন্দেহ করেন সেটি স্থানীয় বাসিন্দা রিকশাচালক আবুল কালাম আজাদের (কালু)। পরে অভিযান চালিয়ে নগরীর মুখার্জি বাড়ির পুল এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

এক্সক্লুসিভ ভিডিও পেতে এখনি সাবস্ক্রাইব বাটনে ক্লিক করুন

মুখে গামছা বেঁধে ধর্ষণ করে হত্যার পর শিশুটিকে বস্তাবন্দি করে কবরস্থানে ফেলে দেওয়া হয় বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে গ্রেফতার ওই রিকশাচালক শিকার করেছেন।