ফটোসাংবাদিকদের উপর বিরক্ত শাহরুখ পুত্র আব্রাম

তারকা সন্তানেরা যে ফটোশিকারিদের পছন্দের বিষয়বস্তু, তাতে কোন সন্দেহ নেই। বলিউড তারকা সন্তানদের মধ্যে এই তালিকায় নাম আছে সাইফ আলি খান পুত্র তৈমুর, শাহরুখ পুত্র আব্রাম খান ও শহীদ কাপুর কন্যা মিশার। এদের মধ্যে তৈমুর এবং মিশা একটু বেশিই ছোট বলে তেমন একটা বিরক্তি প্রকাশ করতে পারে না, যা করে দেখালো শাহরুখ খান পুত্র আব্রাম।

শাহরুখ সম্প্রতি সপরিবারে তাদের এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে আব্রাম ও তার পরিবারের ছবি তুলতে ব্যস্ত ছিলেন সাংবাদিকরা। আর তাতেই বিরক্ত ছোট্ট আব্রাম!

শুধু তাই নয়, সাংবাদিকদের প্রতি নিজের বিরক্তি প্রকাশও করেছে শাহরুখ সন্তান। সেখানে থাকা একজন প্রত্যক্ষদর্শী জানান, ‘এমনিতে আব্রাম তার বাবার সঙ্গে ছবি তুলতে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করে। প্রতিবছর শাহরুখের জন্মদিনে সে তার বাবার মতো ভক্তদের সঙ্গে শুভেচ্ছাও আদান প্রদান করে। কিন্তু যখন তাকে তার বাবার বন্ধুর বাড়ির সামনে অপেক্ষারত অবস্থায় দেখা গেলো, তখন তাকে বেশ বিরক্ত দেখাচ্ছিল।’

সেই ব্যক্তি আরও বলেন, ‘তারা বাড়ির সামনে ভেতরে ঢোকার জন্য অপেক্ষা করা পর্যন্ত আব্রামও গাড়ির বাইরে দাঁড়িয়ে ছিল। শুধু তাই নয়, তার মা যতক্ষণ পর্যন্ত না তাকে নিতে আসে, ততোক্ষণ সে সাংবাদিকদের দিকে তাকিয়েই ছিল।’

<<<লাইক দিয়ে সাথেই থাকুন>>>

বেশিদিন হয়নি, শাহরুখের একমাত্র কন্যা ও আব্রামের বোন সুহানা সাংবাদিকদের ক্যামেরার কারণে হেনস্থার শিকার হয়েছিলেন। তারপর শাহরুখ সাংবাদিকদের উদ্দেশে বলেছিলেন, সুহানাকে যেন বিরক্ত না করা হয়। এদিকে এই ঘটনায় মনে হচ্ছে, আব্রামও ফটো সাংবাদিকদের সঙ্গে যুদ্ধ করার জন্য প্রস্তুত!

এক্সক্লুসিভ ভিডিও পেতে এখনি সাবস্ক্রাইব বাটনে ক্লিক করুন